এইচএসসি পাশে গ্রামীন ব্যাংকে চাকরি। বেতন ২৩৪৯০

 এইচএসসি পাশে গ্রামীন ব্যাংকে চাকরি। বেতন ২৩৪৯০

গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২.

গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। গ্রামীন ব্যাংক বাংলাদেশের মধ্যে একটি অন্যতম ব্যাংক। যার প্রতিষ্টাতা ড.ইউনুস। গ্রামীণ ব্যাংকে চাকরি করব এমন সপ্ন কার না থাকে। কারন এই ব্যাংকের সুযোগ সুভিদা অনেক ভাল।এই ব্যাংকে চাকরি করা মানে আপনার লাইভ সেটেল। প্রিয় বেকার ভাই ও বোনেরা আশা করি সবাই ভাল আছেন। আজকের মূল যে বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করব তাহল গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।দীর্ঘ দিন প্রতিক্ষার পর গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। তাও আবার এইচএসসি পাশে। গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ শিক্ষানবিশ কেন্দ্র ব্যবস্থাপক পদে নিয়োগ করা হবে। যে সমস্ত বেকার ভাই ও বোনের গ্রামীণ ব্যাংকে চাকরি করার জন্য বা গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অপেক্ষায় ছিলেন তারা অতি দ্রুত গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুব মনোযোগ সহকারে পড়ে আবেদন করুন। গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সুযোগে সুভিদা /আবেদন করার যোগ্যতা /আবেদনের নিয়ামাবলী সহ বিস্তারিত থাকছে আজকের এই আলোচনায় তাই অবশ্যই সাথেই থাকুন। 

গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর খুটিনাটি 

 

সংস্থার নামঃ গ্রামীণ ব্যাংক

চাকরির ধরনঃ ব্যাংকে  চাকরি 

পদবিঃ শিক্ষানবিশ কেন্দ্র ব্যবস্থাপক 

বেতনঃ ৯৭০০–২৩৪৯০/-

পদ সংখ্যাঃনির্ধারিত না 

শিক্ষা গত যোগ্যতাঃ এইচএসসি বা সমমান 

প্রার্থীকে প্রতিটি পরীক্ষায় জিপিএ ৩.০০ থাকতে হবে

বয়সঃ ১৮-২৭ বছর।

Location: বাংলাদেশের যেকোন যেকোন জায়গায়। 

আবেদনের শেষ তারিখঃ ০৭ এপ্রিল ২০২২ রাত ১১.৫৯ পর্যন্ত

এইচএসসি পাশে গ্রামীন ব্যাংকে চাকরি। বেতন ২৩৪৯০

আবেদনের নিয়মাবলী 

আবেদন কারী প্রার্থীদের আগামী ০৭ এপ্রিল ২০২২ রাত ১১.৫৯ মিনিটের মধ্যে রিক্রুটমেন্ট পেজ http://gberecruitment.ghrmplus.com/ গিয়ে অনলাইনে আবেদন ফরম পুরোন করতে হবে।আবেদনে সাক্ষর জেপিজি ফরমেটে ২০কেবি হতে হবে।

আবেদন কারীকে অনলাইনে আবেদন এর সময় কোন কাগজ দিতে হবে না। কিন্তু লিখত পরীক্ষার সময় সকল সনদপত্র মূল কপি এবং এক সেট সত্তায়িত ফটোকপি, এবং  ২ কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে। 

অনলাইনে আবেদন এর সময় কোন রকম ভুল ধরা পড়লে আবেদন বাতিল করা হবে। 

Apply Now

Add a Comment

Your email address will not be published.